‘আমি রাজনীতি ছাড়লেও রাজনীতি আমাকে ছাড়বে না’, জোড়া বৈঠকের পর মত বদল দেবের

শনিবার বিকেলে ক্যামাক স্ট্রিটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর সেখান থেকে বেরিয়ে সোজা কালীঘাটে গেলেন দলের তারকা সাংসদ দেব। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে কথা বলেছেন বলে খবর। দেব রাজনীতি ছাড়লেও, তাঁকে রাজনীতি ছাড়বে না বলে শনিবার মন্তব্য করলেন ঘাটালের তারকা-সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।

এদিন মিঠুন চক্রবর্তীকে দেখতে নার্সিংহোমে গিয়েছিলেন দেব। সেখানেই তিনি বলেন, “আমি রাজনীতি ছাড়লেও, রাজনীতি আমাকে ছাড়বে না।” জানা গিয়েছে, সম্প্রতি ঘাটালের তারকা সাংসদকে নিয়ে ওঠা নানা জল্পনার অবসান হয়েছে শনিবার। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সাক্ষাতে জট কেটেছে। স্পষ্ট হয়েছে, দেব দলেই থাকছেন। এ নিয়ে কোনও জল্পনা নেই।

তৃতীয়বারের জন্য লোকসভা ভোটে লড়বেন তিনি, তা প্রায় নিশ্চিত। গত কয়েকদিন ধরে বারবার প্রশ্ন উঠেছে দেবের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে। কেউ বলেছেন, রাজনীতি ছাড়ছেন তিনি। কেউ বলেছেন, সাংসদ পদ ছাড়ছেন। শনিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক যে নিষ্ফলা নয়, তা বোঝা গেল দেবের এই বক্তব্যে।

সম্পর্কিত পোস্ট