তদন্তের নামে অতি সক্রিয়তা , ফের ‘ভুল’ ঠিকানায় অভিযান ইডির

চুঁচুড়ার ব্যবসায়ী সন্দীপ সাধুখাঁর বাড়িতে যাওয়ার কথা ছিল তাঁদের। সন্দীপ সাধুখাঁর বাড়িতেই তাঁরা পৌঁছলেন। কিন্তু এ অন্য ব্যক্তি! ঠিকানা ভুল করে ভুল বাড়িতে পৌঁছেছে ইডি। মঙ্গলবার সাতসকালে এই ঘটনায় শোরগোল চুঁচুড়া শহরে। ইডির এমন কাণ্ডজ্ঞানহীনতায় একেবারে খেপে উঠলেন পরিবারের সদস্যরা। ইডির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন।

পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করতেই বোঝা যায়, কোথাও একটা বড়সড় ভুল হচ্ছে। শেষমেশ বোঝা যায়, ইডির তল্লাশির তালিকায় যে ব্যবসায়ী সন্দীপ সাধুখাঁর নাম রয়েছে, এই সন্দীপ সাধুখাঁ তিনি নন! ইনি একজন সামান্য ক্ষুদ্র ব্যবসায়ী। তা বোঝার পর অবশ্য ইডির দল সেখানে আর ছিল না। চলে যায় সঠিক ঠিকানার খোঁজে। মঙ্গলবার সকাল থেকে ১০০ দিনের কাজে  দুর্নীতির অভিযোগে রাজ্যের বিভিন্ন প্রান্তে তল্লাশি শুরু করেছে।

এলাকার মানুষজনও বলছেন, যথেষ্ট ভদ্র পরিবার বলে নাম রয়েছে এই সাধুঁখা বাড়ির। কী কারণে এভাবে তাঁদের বাড়িতে ইডির হানা, তা নিয়ে প্রথমে তাঁরা সন্দিহান হলেও পরে বুঝতে পারেন, ভুলটা ইডির। কেন্দ্রীয় তদন্তকারীদের এই ভ্রান্তিতে রীতিমতো সরগরম হয়ে ওঠে চুঁচুড়া শহর। পথ ভুলে যে ক্ষুদ্র ব্যবসায়ীর বাড়িতে ইডি আচমকা পৌঁছে গিয়েছিল, সেই পরিবার অত্যন্ত ক্ষুব্ধ।

সম্পর্কিত পোস্ট