‘পুরো বাংলায় সন্দেশখালির ঝড়’ – বারাসতের সভায় প্রধানমন্ত্রীর মুখে সন্দেশখালি ইস্যু

সড়কপথে বারাসতের কাছারি ময়দানে পৌঁছলেন মোদি। মঞ্চে রয়েছেন শুভেন্দু, সুকান্ত, অগ্নিমিত্রারা। নারী শক্তির জয়গান করেই কাছারি ময়দানে বাংলায় বক্তব্য শুরু করলেন মোদি। মোদি বলেন, “পুরো বাংলায় সন্দেশখালির ঝড় উঠবে”, মন্তব্য মোদির। সন্দেশখালির মতোই বিভিন্ন প্রান্তের মহিলাদের অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ডাক দেন তিনি।

বারাসতের সভা থেকে সন্দেশখালি নিয়ে মুখ খুললেন মোদি। বললেন, “বাংলার মা বোনেদের সঙ্গে ঘোর পাপ করেছে তৃণমূল। সন্দেশখালিতে যা হয়েছে তাতে যে কারও মাথা নিচু হয়ে যাবে। এই ঘটনা মাথা নত করে দেয়। কিন্তু আপনাদের সঙ্গে যা হয়েছে তাতে এই সরকারের কিছু এসে যায় না। হাই কোর্ট ও সুপ্রিম কোর্টে ধাক্কা খেয়েছে রাজ্য। এসব কিছু সত্ত্বেও সব জায়গায় মা বোনেদের উপর অত্যাচার করছেন তৃণমূল নেতারা। আর ঐ নেতাদের উপর ভরসা রয়েছে দলের। কিন্তু বাংলার মা-বোনেদের উপর ওদের ভরসা নেই। ওরা দুষ্কৃতীদের বাঁচানোর চেষ্টা করে সবসময়।”

পরিবারবাদ নিয়ে বিরোধীদের খোঁচা মোদির। বললেন, “সকলে বলে মোদির পরিবার নেই। তাই আমি পরিবারবাদের বিরোধী। কিন্তু দেশের সকলেই আমার পরিবার। দেশের কোনায় কোনায় যাঁরা রয়েছেন, তাঁরা সকলেই আমার পরিবার।” বাংলায় বললেন, “বাংলার সব মা-বোনেরা আমার পরিবার।” বিপদে বাংলার মা-বোনেরা দুর্গার মতো তাঁকে রক্ষা করেন বলেই মন্তব্য মোদির।

সম্পর্কিত পোস্ট