সন্দেশখালিতে নারী নির্যাতন – ‘মাথা লজ্জায় ঝুঁকে যাবে’ : প্রধানমন্ত্রী মোদী

সন্দেশখালিতে নারী নির্যাতন – ‘মাথা লজ্জায় ঝুঁকে যাবে’ , বারাসতে রাজনৈতিক মঞ্চে মোদীর মুখে নারী শক্তির জয়গান। ৮ মার্চ বিশ্ব নারী দিবসের আগে বুধবার বারাসতে রাজনৈতিক মঞ্চে দাঁড়িয়ে বাংলার নারী নির্যাতনের প্রসঙ্গ তুলে সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরিবার নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধী নেতা লালু প্রসাদ যাদব। এই ইস্যুকে হাতিয়ার করে পালটা বিরোধীদের বিরুদ্ধে সরব হতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। লালুর মন্তব্যের পালটা বারাসতের জনসভা থেকে নরেন্দ্র মোদি বলেন, “কেন্দ্রে এনডিএ’র প্রত্যাবর্তন নিশ্চিত বুঝে ওরা (বিরোধীরা) ভারসাম্য হারিয়ে ফেলেছে। এখন সর্বশক্তি দিয়ে গালি দেওয়া শুরু করেছে আমাকে। দুর্নীতিগ্রস্তরা এখন আমার পরিবার নিয়ে কথা বলছে। ওরা বলছে, আমার পরিবার নেই বলে পরিবারবাদের বিরুদ্ধে কথা বলছি।

পরিবারবাদীরা এখানে এসে দেখুন এটাই মোদির পরিবার। গোটা দেশের মা বোনেরা মোদির পরিবার। যারা এখানে এসেছেন, সারা দেশ থেকে যারা এই অনুষ্ঠানে নজর রেখেছেন এরা সবাই আমার পরিবার। বাংলার প্রত্যেক মা, বোনেরা আমার পরিবার। মোদির জীবনের প্রতিটা মুহূর্ত এই পরিবারের জন্য সমর্পিত। মোদির কষ্ট হলে এই মা, বোনেরা কবচ হয়ে মোদিকে রক্ষা করে। আমার জন্য বাংলার মা, বোনেরা দুর্গার মতো উঠে দাঁড়ায়। গোটা দেশ এখন নিজেদের মোদির পরিবার ভাবে।”

সম্পর্কিত পোস্ট