স্ট্যাটাস আপডেটে শেয়ার করা যাবে ১ মিনিটের Video , দুর্দান্ত ফিচার নিয়ে হাজির Whts App

আবার হোয়াটস অ্যাপ সম্প্রতি অনেক নতুন ফিচার নিয়ে এসেছে। কোম্পানি স্ট্যাটাস আপডেটের জন্য একটি দুর্দান্ত ফিচার নিয়ে হাজির হয়েছে। এই নতুন ফিচারে ব্যবহারকারীরা স্ট্যাটাস আপডেটে এক মিনিটের ভিডিয়ো শেয়ার করতে পারবেন।

আপাতত এই নতুন ফিচারটি কোম্পানি বিটা ব্যবহারকারীদের জন্য রোল আউট করছে। বিটা ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড 2.24.7.6 এর জন্য হোয়াটস অ্যাপ বিটাতে এই আপডেটটি পরীক্ষা করতে পারবেন। অর্থাৎ আপনি যদি বিটা ব্যবহারকারী হন, তাহলে এবার থেকে এক মিনিটের ভিডিয়ো স্টেটাসে দিতে পারবেন। কোম্পানির মতে, বিটা টেস্টিং শেষ হলেই এই নতুন ফিচারটি বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য চালু করা হবে।

এই ফিচারে আপনি হোয়াটস অ্যাপে UPI পেমেন্টের জন্য QR কোড স্ক্যান করতে পারবেন। WABetaInfo এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, সংস্থাটি এই বৈশিষ্ট্যটির বিটা পরীক্ষা করছে, শুধুমাত্র তারপরে এই বৈশিষ্ট্যটি বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য চালু করা হবে। এখন পর্যন্ত , হোয়াটস অ্যাপে স্ট্যাটাসে মাত্র ৩০সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করা যেত। তবে এই নতুন ফিচারটিতে স্ট্যাটাসের সময়সীমা বাড়ানো হয়েছে। নতুন এই ফিচারের তথ্য দিয়েছে WABetaInfo। শুধু তাই নয়, নতুন ফিচারের একটি স্ক্রিনশটও শেয়ার করেছে WABetaInfo।

সম্পর্কিত পোস্ট