ভোট বালাইঃ তৃণমূল সুপ্রিমোর পর সব চেয়ে বেশি প্রচার কর্মসূচি ও জনসমাবেশ করবেন অভিষেক

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ ২০২১-এর বিধানসভা যত এগিয়ে আসছে ততই বিভিন্ন রাজনৈতিক দল তাদের ঘর গোছানোর কাজ জোর কদমে শুরু করছে। সিপিএম-কংগ্রেস থেকে বিজেপি ময়দানে নেমে পড়েছে সকলেই। এই অবস্থায় পিছিয়ে নেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসও।

ইতিমধ্যেই ব্লক ধরে ধরে দলীয় কর্মী সম্মেলন শুরু হয়েছে তৃণমূলের। এবার পুরদস্তুর সভা-সম্মেলনও শুরু হতে চলেছে। তৃণমূল সূত্রের খবর ২১-এর নির্বাচনে একুশের নির্বাচনে দলের প্রচারে অন্যতম প্রধান মুখ হতে চলেছেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তিনি এতদিন বিভিন্ন দলীয় বৈঠকে অংশ নিলেও জনসভায় সরাসরি যোগ দেননি। আগামী ২৯ নভেম্বর থেকে ভোটের ময়দানে নামছেন অভিষেক।

প্রথম সভা অনুষ্ঠিত হবে তাঁর নিজের লোকসভা ক্ষেত্র ডায়মন্ড হারবারেই। লোকসভায় অন্তর্গত সাত বিধানসভা থেকেই দলীয় কর্মী ও সমর্থকেরা এই বৈঠকে আসবেন। দলের তরফে বলা হয়েছে শারীরিক দূরত্ব মেনে এই সভা অনুষ্ঠিত হবে।

দলীয় সূত্রে খবর এবার বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের তরফে প্রচারের প্রধান মুূখ থাকবেন অবশ্যই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এর পাশাপাশি শুভেন্দু অধিকারী, ফিরহাদ হাকিম, অরুপ বিশ্বাস, গৌতম দেবের মতো শীর্ষনেতৃত্বও প্রচারের কর্মসূচিতে যোগ দেবেন।

http://sh103.global.temp.domains/~lyricsin/thequiry/assam-ex-chief-minister-tarun-gogoi-passes-away/

তবে তৃণমূল সুপ্রিমোর পর সব চেয়ে বেশি প্রচার কর্মসূচি ও জনসমাবেশ করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এখন পর্যন্ত যা জানাগিয়েছে ছোট-বড় জনসভা করবেন তিনি। একইসঙ্গে বেশ কিছু পদযাত্রাও করার কথাও রয়েছে তাঁর। তবে তার এই প্রচার অভিযান শুরু তাঁর নিজের নির্বাচনী ক্ষেত্র থেকে হওয়ায় এটা তাঁর জন্য বাড়তি মাইলেজ হতে পারে।

যতদূর খবর পাহাড় থেকে শুরু করে জঙ্গলমহল উত্তর থেকে দিক্ষণ সর্বত্রই তাঁকে সভা করতে হবে। ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভাকে কেন্দ্র করে সোশ্যাল সাইটগুলিতে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

সম্পর্কিত পোস্ট