কালো টাকাকে সাদা করছে বিজেপিতে গিয়ে, নাম না করে শুভেন্দুকে আক্রমণ মমতার

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ বিজেপি একটা ওয়াশিং মেশিন। চোরগুলো বিজেপিতে গিয়ে সাদা হয়ে যাচ্ছে। অনেক টাকা করেছে। কালো টাকাকে সাদা করছে বিজেপিতে গিয়ে। নাম না করে পুরশুড়ার সভা থেকে শুভেন্দু অধিকারীকে আক্রমণ তৃণমূল সুপ্রিমোর।

তিনি আরও বলেন, যারা লাইনে আছেন, তাঁরা ওদের পায়ে গিয়ে পড়ুন। যারা চাইছেন চলে যান। ট্রেন ছেড়ে দেবে। দলবদলুদের নিয়ে কটাক্ষ মমতার।

গত কয়েকমাস ধরে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন দলেরই একাধিক বিধায়ক থেকে শুরু করে সাংসদ এমনকি দলীয় নেতারা। এরই মধ্যে দলবদল করে বিজপিতে যোগব দিয়েছেন অনেকেই।

আরও পড়ুনঃ নন্দীগ্রামে হামলার প্রতিবাদে বিজেপির অবরোধ

রাজনৈতিক মহলের মতে, তৃণমূল থেকে বিজেপিতে একাধিক দলীয় নেতৃত্ব চলে যাওয়ায় সাংগঠনিক দিকে থেকে পিছিয়ে পড়তে পারে ঘাসফুল শিবির। যদিও এবিষয়ে দলনেত্রীর স্পষ্ট বার্তা, দু’একজন চলেগেলে কিছু যায় আসে না। যারা টিকিট পাবেন না জেনেছিলেন তাঁরাই দলবদল করেছেন।

২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়াল ঘটনার পর এই প্রথমবার পুরশুড়ায় জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো। সেদিনের ঘটনার প্রসঙ্গে তিনি বলেন, একটা অনুষ্ঠানে ডেকে তাঁকে অপমান করা হয়েছে। একইসঙ্গে বাংলাকে এবং নেতাজিকে অপমান করা হয়েছে বলে দাবী করেন তিনি।

গত লোকসভা নির্বাচনে আরামবাগ লোকসভা থেকে তৃণমূল জয়লাভ করলেও মার্জিন ছিক একেবারে কম। তাই দলের ড্যামেজ কন্ট্রোলে মাঠে নামলেন মমতা। বললেন, টাকা দিয়ে বিজেপি ভোট করাতে চাইছে। টাকা নিয়ে নিন। ভোট তৃণমূলকে দিন। সেইসঙ্গে দলনেত্রীর বার্তা, বুথকর্মীরাই দলের আসল সম্পদ।

সেইসঙ্গে তিনি আরও বলেন, বিজেপি পার্টিটা ফেক পার্টি হয়ে গেছে। ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি। কোনমতেই বিজেপির কাছে মাথানত করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।

সম্পর্কিত পোস্ট