West Bengal Assembly Election: বিজেপিতে যাচ্ছেন ‘মহাগুরু’!

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ রাজনীতি থেকে দূরে সরে গেলেও অভিনেতা মিঠুন চক্রবর্তীর রাজনীতিতে কামব্যাক নিয়ে জল্পনা নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। সম্প্রতি সংঘ প্রধান মোহন ভগবতের সঙ্গে তাঁর সাক্ষাতের পর সেই জল্পনা আরও জোরালো হয়েছে। অনেকেই মনে করছেন রবিবার ব্রিগেডে প্রধানমন্ত্রীর উপস্থিতিতেই গেরুয়া পতাকা গ্রহণ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

বিজেপি সূত্রে খবর, ওইদিন ব্রিগেডের জনসভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একই মঞ্চে উপস্থিত থাকার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর।

যদিও ঘটনার সূত্রপাত গত মাসেই। যখন মুম্বইয়ে মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করতে উপস্থিত হন সঙ্ঘ প্রধান মোহন ভগবত। বিধানসভা নির্বাচনের আগে এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছিল। তবে কি মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করছেন?

আরও পড়ুনঃ West Bengal Assembly Election: নজরে বর্ধমান, দুর্নীতি ও স্বজনপোষণের অভিযোগে টিকিট পাচ্ছেন না অনেকেই

যদিও সেদিন স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বিষয়টি উড়িয়ে দেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সমস্ত জল্পনা উরিয়ে দিয়ে তিনি বলেছিলেন, এই সাক্ষাৎ ছিল শুধুমাত্র সৌজন্যের। সেইসঙ্গে তিনি আরও বলেন, তিনি লখনউ থেকে শুটিং সেরে ফিরছিলেন। মুম্বইয়ে ছিলেন মোহন ভগবত। দেখা করে নাগপুরে যাওয়ার কথা বলেন তিনি।

এর আগে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন মিঠুন চক্রবর্তী। তৃণমূলের একাধিক জায়গায় প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। পরে চিটফান্ড মামলায় নাম জড়ানোর পর তৃণমূল থেকে সমস্ত সম্পর্ক ত্যাগ করে রাজনীতিতে থেকে অবসর নেন তিনি।

এরপর রাজ্য রাজনীতিতে একাধিক পরিবর্তন হয়েছে। পশ্চিমবঙ্গে জনসমর্থন বেড়েছে বিজেপির। এরই মধ্যে মহাগুরুর সঙ্গে বিজেপির সেতুবন্ধনে মাঠে নামলেন মোহন ভগবত।

সম্পর্কিত পোস্ট