অসুস্থ অমিত মিত্র, অর্থমন্ত্রী হচ্ছেন বাবুল সুপ্রিয়!

দ্য কোয়ারি ওয়েবডেস্ক: স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাঙ্কের কাজ ছেড়ে সঙ্গীতের জগতে ডুব দিয়ে পাড়ি দিয়েছিলেন বম্বেতে। তারপর ২০১৪ সালে রাজনৈতিক যাত্রা শুরু। দু’দফায় মোদি সরকারের কেবিনেট মন্ত্রী থাকার পর রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার সিদ্ধান্ত৷ কিন্তু তা করলেন না। বরং সপ্তাহ খানেক আগে তৃণমূলে যোগ দিয়ে সকলকে চমকে দেন।

আবার বলেও ফেললেন প্রথম ইলেভেনে কাজ করতে চান। বাবুল সুপ্রিয়র এই বক্তব্য ঘিরেও জল্পনা দেখা দিয়েছিল তবে কী রাজ্যের মন্ত্রীসভায় জায়গা হতে চলেছে বাবুলের?

সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন বাবুল সুপ্রিয়৷ রাজ্যসভার সদস্য অর্পিতা ঘোষের রাজ্যসভার সদস্যপদ ত্যাগ এবং বাবুলের আসার মধ্যে মিল খুঁজে পাচ্ছিলেন অনেকেই। কিন্তু রাজ্যের মন্ত্রীসভায় সদস্যপদের কথা কোনওভাবেই এড়িয়ে যাওয়া যাচ্ছিল না।

অন্যদিকে, শারিরীক অসুস্থতার কারণে বিধানসভায় প্রার্থী হতে পারেননি অমিত মিত্র৷ তবুও মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীসভায় অর্থমন্ত্রকের দায়িত্বভার পান তিনি৷

এই মুহুর্তে অসুস্থতার কারণে মার্কিন মুলুকে চিকিৎসা চলছে অর্থমন্ত্রী অমিত মিত্রের। কাজল সিনহার মৃত্যুর পর খড়দাহ কেন্দ্র থেকে প্রার্থী হতে পারবেন না তিনি। তাহলে রাজ্যের অর্থমন্ত্রকের দায়িত্বভার কার হাতে?

প্রাক্তন ব্যাঙ্কারের হাতেই কী রাজ্যের অর্থ দফতরের দায়িত্বভার তুলে দিতে চান মমতা বন্দ্যোপাধ্যায়? সেই জল্পনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সম্পর্কিত পোস্ট