Sourav Ganguly: কোভিড পজিটিভ হলেও ওমিক্রন আক্রান্ত নন, আজই বাড়ি ফিরছেন মহারাজ

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ কোভিডে আক্রান্ত প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে ওমিক্রন আক্রান্ত নন তিনি। জিনোম সিকোয়েন্সের রিপোর্ট হাতে আসার পরেই সে বিষয়ে জানতে পেরেছেন চিকিৎসকেরা। আজই বাড়ি ফিরছেন মহারাজ। জানা গিয়েছে বাড়িতেই আইশোলেশনে চিকিৎসা হবে তাঁর।

বৃহস্পতিবারই চিকিৎসকেরা জানিয়েছিলেন, স্বাভাবিক খাওয়াদাওয়া করছেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন জাতীয় ক্রিকেট অধিনায়ক। টেলিভিশন দেখছেন। কথা বলছেন চিকিত্সকদের সঙ্গেও। অক্সিজেনের স্যাচুরেশন লেভেল ৯৯% রয়েছে।

সৌরভের চিকিৎসার জন্য ইতিমধ্যেই ৩ সদস্যের বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। এছাড়া দুই বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠী ও আফতাব খানের পরামর্শও নেওয়া হচ্ছে। সেই বোর্ডে রয়েছেন চিকিৎসক সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌতিক পাণ্ডা।

Bidhannagar Municipal Election: ঘরে ফেরার পুরস্কার, ‘মেয়র সব্যসাচী’-ভরসা অটুট তৃণমূলের

উল্লেখ্য বুধবার সৌরভের বাড়িতে পুরসভার কর্মীরা যান। সেখানে তাঁর বাড়ি তো বটেই, বাড়ির আশেপাশের এলাকাও জীবানুমুক্ত করার কাজ করা হয়। সংক্রমণ যাতে কোনোভাবেই ছড়িয়ে না পড়ে, সেই বিষয়ে তৎপর পুরসভা।

প্রসঙ্গত চলতি বছরের ২ জানুয়ারী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। হাসপাতালে বেশ কয়েকদিন ভর্তিও ছিলেন তিনি। তাই তিনি করোনা আক্রান্ত হওয়ার পর কোনোরকম ভাবেই ঝুঁকি নিতে চাননি চিকিৎসকেরা।

সম্পর্কিত পোস্ট