“দিলীপ ঘোষ গ্রেফতার হলে বেশী ভাল হত”: চন্দ্রিমা ভট্টাচার্য

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ দিলীপ ঘোষ গ্রেফতার হলে বেশী ভাল হত। উনি যে ধরনের কথাবার্তা বলে থাকেন তা গ্রেফতার হওয়ার মতোই বলেন।

শনিবার মেদিনীপুরে সংবাদমাধ্যমের এক প্রশ্নের জবাবে ওই মন্তব্যই করেছেন রাজ্যের মন্ত্রী তথা মহিলা তৃনমূল সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

এদিন মেদিনীপুরে দলের মহিলা শাখার জেলা সম্মেলনে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই দিল্লির হিংসার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীকে নিশানা করে ফেসবুক পোষ্ট করায় প্রেসিডেন্সির প্রাক্তনী তথা শিলচরের অধ্যাপক সৌরদীপ সেনগুপ্তর গ্রেফতার করা হয়েছে।

তার আগে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ওই প্রাক্তনীর গ্রেফতার ও চরম শাস্তির দাবি করেছিলেন। সংবাদমাধ্যমের কাছে ফেসবুক পোষ্টের বিষয়ে না জেনে কোনও মন্তব্য করতে না চাইলেও রাজ্য বিজেপি সভাপতির দাবি নিয়ে মুখ খুলেছেন চন্দ্রিমাদেবী।

তিনি বলেছেন, দিলীপবাবু প্রতিনিয়ত যেসব কথাবার্তা বলেন তা গ্রেফতারেরই যোগ্য।

জেলা মহিলা সভানেত্রী শিউলি সাহার ডাকে এদিন সারা জেলাজুড়ে মহিলা কর্মীরা হাজির হয়েছিলেন জেলা পরিষদ হলে অনুষ্ঠিত ওই সম্মেলনে।যার মূল লক্ষ্য ছিল পৌর নির্বাচনের আগে পৌর এলাকার মহিলাদের সক্রিয় করে নির্বাচনী প্রচারে লাগানো৷

যেখানে মূল বক্তা হিসেবেও হাজির থেকে চন্দ্রিমাদেবী চরম সমালোচনা করেছেন রাজ্য বিজেপি সভাপতির। তার কটাক্ষ দিলীপবাবুরা এখন বাজারে অবতীর্ণ হয়েছেন। কিন্তু নন্দীগ্রাম, সিঙ্গুরের সময় তাদের দেখা যায়নি। তার দাবি এরাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ই পঞ্চায়েত পুরসভায় মহিলাদের জন্য ৫০ শতাংশ সংরক্ষন করেছেন। কন্যাশ্রী করে ছাত্রীদের সম্মান জানিয়েছেন।

সম্পর্কিত পোস্ট