মানবিক রূপ পুলিশের -ঘরে ঘরে গিয়ে খাদ্যদ্রব্য বন্টন কলকাতা পুলিশ ট্রেনিং একাডেমির

রাহুল গুপ্ত

মানবিক রূপ পুলিশের – ঘরেঘরে গিয়ে খাদ্যদ্রব্য বন্টন কলকাতা পুলিশ ট্রেনিং একাডেমির। করোনা আবহে পৌঁছে গেলেন একেবারে ঘরে ঘরে।

হাওড়ায় সেইসব মানুষের ঘরে গেলেন যারা পরিস্থিতির স্বীকার। দিলেন রান্না করা খাবার একেবারে প্যাক করে। ওই অঞ্চলের বাসিন্দারা যারা নিজেদের নাম আগে গিয়ে কলকাতা পুলিশ ট্রেনিং একাডেমির কার্যালয়ে লিখিয়ে দিয়ে এসেছিলেন তাদের প্রত্যেকের হাতে হাতে পৌঁছে গেলো দুপুরের খাবার।

উপস্থিত থাকলেন কলকাতা পুলিশ ট্রেনিং একাডেমির এসিসট্যান্ট কমিশনার অফ পুলিশ সুদর্শন দাশ সহ একাডেমির সব পুলিশ কর্তারা। এদিন প্রায় ৫০০ জন স্থানীয় বাসিন্দার হাতে পৌছে যায় দুপুরের সুস্বাদু রান্না করা খাবার।

করোনা আবহঃ এবার শ্রীরামপুরে সবকটি বাজার বন্ধের সিদ্ধান্ত প্রশাসনের

KPTA এর এসিসট্যান্ট কমিশনার অফ পুলিশ সুদর্শন দাশ জানান এটি তাদের চতুর্থ কার্যক্রম। প্রত্যেক পুলিশ কর্মীরা একটু একটু করে অৰ্থ দিয়ে এই কাজ করে আসছেন, মানুষের পাশে দাঁড়াচ্ছেন, জানালেন সুদর্শনবাবু।

যারা সমাজের রক্ষা করে চলেছেন অনবরত তাঁদের সমাজের প্রতি এই দায়িত্বকে কুর্নিশ জানাতেই হয়। এদিনের KPTA এর এই উদ্যোগে ছিলেন তরুণ সমাজসেবী বলরাম শিকারী।

বলরামবাবু জানান ” পুলিশ আধিকারিকদের এই উদ্যোগ প্রশংসার দাবি রাখে। আমিও এঁনাদের পাশে সবসময় দাঁড়াতে পারলে আনন্দিত হবো। ” উল্লেখ্য আগামী মঙ্গলবার কলকাতা পুলিশ ট্রেনিং একাডেমির তরফে দেওয়া হবে দুধ , মুড়ি , বিস্কুট এবং সোয়াবিন দেওয়া হবে।

ঐদিনের কর্মসূচিতে এগিয়ে এসেছেন তরুণ সমাজসেবী বলরাম শিকারী। সত্যি এ এক অন্য রূপ।

সম্পর্কিত পোস্ট