করােনা আক্রান্তকে জুতােপেটা , তাঁর স্ত্রীকেও হেনস্থার অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ  দক্ষিণ শহরতলীর পাটুলি অঞ্চলে একটি বিলাসবহুল আবাসনের এক করােনা আক্রান্ত আবাসিককে জুতােপেটা করার মতাে গুরুতর অভিযােগ উঠল তাদেরই সহ আবাসিকদের বিরুদ্ধে ।

হেনস্থার মুখে পড়তে হয় করােনা আক্রান্ত আবাসিকের স্ত্রীকেও । যার জেরে আতঙ্কে দিন কাটাতে হচ্ছে ওই দম্পতিকে।ঘটনাটি নিয়ে ইমেল মারফত কলকাতা পুলিশের কাছে অভিযােগ জানিয়েছেন আক্রান্ত দম্পতি ।

উল্লেখ্য , মঙ্গলবারই বেহালা সরশুনা এলাকায় করােনা যােদ্ধা চিকিৎসককে বাড়িতে ঢুকতে বাধা দেন প্রতিবেশীরা । চিকিৎসকের দাদাকে বেধড়ক মারধর করেন প্রতিবেশীরা । ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতারও করেছে ।

দেশে ভয়ের পরিবেশ তৈরি হয়েছে, যোগীরাজ্যে সাংবাদিক খুনে সরব মমতা

আর ঘটনার রেশ কাটতে না কাটতেই পাটুলীর ঘটনাটি প্রকাশ্যে এল । পুলিশ সূত্রে খবর , গত ১৭ জুলাই পাটুলীর কেন্দুয়ার আবাসনের বাসিন্দা তথ্যপ্রযুক্তি কর্মীর করােনা পজেটিভ রিপাের্ট আসে । তবে শরীরে কোনও উপসর্গ না থাকায় তাকে তার আবাসনেই আইসােলেশনে রাখা হয় ।

আর এতেই প্রতিবেশীদের একাংশ ক্ষুব্ধ হন । এরপর মঙ্গলবার তার স্ত্রী কাপড়জামা শুকনাে করতে আবাসনের ছাদে ওঠেন। একজন করােনা আক্রান্ত রােগী বাড়িতে , তা সত্ত্বেও তিনি কেন ছাদে উঠেছেন তা নিয়ে বচসার সূত্রপাত ।

এরপরই করােনা আক্রান্ত স্বামীকে সহ আবাসিকদের কয়েকজন জুতােপেটা করে । তার অন্তস্বত্তা স্ত্রীকেও হেনস্থার মুখে পড়তে হয়। এই অভিযােগ অবশ্য অস্বীকার করেছেন প্রতিবেশীরা । পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে ।

সম্পর্কিত পোস্ট