এক্স বায়োতে রাজনৈতিক পরিচয় মুছলেন কুণাল , ছাড়লেন সরকারি নিরাপত্তা ! হলটা কি ?

এক্স বায়োতে রাজনৈতিক পরিচয় মুছলেন কুণাল , ছাড়লেন সরকারি নিরাপত্তা ! হলটা কি ? এখন তিনি শুধুই ‘সাংবাদিক আর সমাজকর্মী’। যা নিয়ে তৃণমূলের মধ্যে জল্পনা এবং আলোচনা আরও দানা বেঁধেছে। কুণাল ঘোষের এক্স হ্যান্ডলের একটি পোস্ট নিয়ে বৃহস্পতিবার রাতে আলোচনা শুরু হয়েছিল শাসক তৃণমূলে।

বৃহস্পতিবার রাতে এক্সে পোস্ট করে কুণাল লিখেছিলেন, ‘নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর। সারা বছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি, অভিষেক, তৃণমূল দলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বারবার হতে পারে না।’ সেই পোস্টে কুণাল কারও নাম করেননি। শুক্রবার সকালে কুণালের এক্স বায়োর ‘বদল’ অন্য ইঙ্গিত দিচ্ছে বলেই মত অনেকের। কুণালের ঘনিষ্ঠদের দাবি , বৃহস্পতিবার রাতের পোস্ট আপাতদৃষ্টিতে বিস্ফোরক হলেও সাধারণ এবং প্রত্যাশিত বিষয়। কিন্তু এক্স বায়ো বদলের পিছনে আরও বড় কারণ রয়েছে।

তৃণমূলের অন্দরের খবর, আগামী ১০ মার্চ তৃণমূলের ব্রিগেডের প্রস্তুতি নিয়ে বৃহস্পতিবার রাতে উত্তর কলকাতার নেতাদের একটি বৈঠক ডেকেছিলেন সুদীপ। সেখানে ডাক পাননি কুণাল। তাতেই তিনি ক্ষুব্ধ হন। অনেকের মতে, সেই কারণেই তিনি বৃহস্পতিবার রাতের পোস্টটি করে থাকতে পারেন। সূত্রের খবর , কুণালের বৃহস্পতিবার রাতের পোস্ট আদতে উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। নাম না-করে তিনি সুদীপের প্রতিই ইঙ্গিত করেছেন। কারণ সুদীপ এবং কুণালের ‘মধুর’ সম্পর্কের কথা তৃণমূলের ভিতরে-বাইরে অজানা নয়।

সম্পর্কিত পোস্ট