মাকে হারিয়ে শোকে পাথর , কান্নায় ভেঙে পড়লেন মিঠাই-খ্যাত অভিনেত্রী তন্বী

মাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন তন্বী , সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মন ভাঙা পোস্ট। আচমকাই সমস্ত কিছু যেন ভেঙে চুরমার হয়ে গেল। যা চোখের কোলে জল এনে দেয়। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা মায়ের হাত আগলে ধরে বসে তন্বী। সেই ছবির সঙ্গে এক খোলা চিঠিতে বুকের কষ্ট উজার করে দিলেন তিনি।

গতকাল মঙ্গলবার অভিনেত্রীর মা প্রয়াত হন। তিনি যখন মৃত্যুশয্যায়, তাঁর শীর্ণ হাতটি ধরেছিলেন তন্বী। সেই ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লেখেন, “মা…ও মা! এই হাত দিয়েই তো আগলে রাখতে আমাদের, বেরোলে বারান্দায় দাঁড়িয়ে হাত নাড়তে যতক্ষণ পর্যন্ত আমার গাড়িটা দেখা যেতো, সবাইকে নিজের হাতে ইউনিক জিনিস বানিয়ে দিতে। এই হাতেই বছরের পর বছর স্টেরয়েড, অ্যাসিড, স্যালাইন সব সহ্য করেছো। তুমি খুব কষ্ট পেয়েছো কিন্তু আমাদের দেখাওনি। নিজের ভাইকে ছোট বয়সে হারিয়েছো। মা, বাবাকে চলে যেতে দেখেছো এখন তাঁদের সাথেই আছো নিশ্চয়ই ?”

মা ও মা….তুমি দেখেছ আমার প্রথম নিঃশ্বাস। আমি দেখলাম তোমার শেষ নিঃশ্বাস। অক্সিজেন মাস্কের ভিতর থেকে জোরে জোরে নিঃশ্বাস নিতে নিতে, আসতে আসতে আওয়াজ কমল। নিঃশ্বাস তখনও চলছে, ভাবলাম এই তো আবার লড়াই করে ফিরছ বোধহয়। কিন্তু দেখলাম চোখের পাতা পড়ছে না তোমার। নিঃশ্বাস তখনও চলছে। ডাক্তার এসে বলল, আর কিছু সময়। এত কিছু করেও বাপি আর নিজেকে সামলাতে পারল না। হাসপাতালের ঘর ছেড়ে বেরিয়ে গেল। আমি তোমার হাতটা শক্ত করে ধরেছিলাম। মাথায় হাত বুলিয়ে দিতে দিতে মা মা করে ডাকছি। ১০ সেকেন্ডে একবার করে গলার শিরাটা উঠছে। মানে মা বেঁচে আছে। মা-এর বেডে আমার চোখের জল পড়তেই নিজেকে সামলে নিলাম। তারপর সেকেন্ড পেরিয়ে গেল, শিরাটা থেমে গেল। মা…’।

বহুদিন ধরে বাংলা টেলিভিশনের অঙ্গ তন্বী। ‘তুমি রবে নীরবে’, ‘বেনে বউ’, ‘টেক্কা রাজা বাদশা’, ‘বাক্স বদল’-এর মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। ‘মিঠাই’ সিরিয়ালে তোর্সা তথা টেসের চরিত্রে অভিনয় করেন তিনি। গত সপ্তাহেই আদৃত-কৌশাম্বীর বিয়েতে গিয়েছিলেন। ‘মিঠাই’ সিরিয়ালের সহকর্মীদের সঙ্গে হইহুল্লোড় করেছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *