সকালে সাসপেন্ড করেছে তৃণমূল , রাতেই গ্রেপ্তার শাহজাহান ঘনিষ্ঠ উত্তম সর্দার

এলাকায় সন্ত্রাস ছড়ানো, ভয় দেখানো, স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহারের মতো একাধিক অভিযোগ। শেখ শাহজাহান অনুগামী, উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য উত্তম সর্দারকে ৬ বছরের জন্য সাসপেন্ড করে দিল তৃণমূল। সকালেই ৬ বছরের জন্য দল থেকে সাসপেন্ড করা হয়েছে উত্তম সর্দারকে। রাতেই খবর এল, পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি। সন্দেশখালি থানার পুলিশ উত্তম সর্দারকে গ্রেফতার করে।

শনিবার ধর্মতলায় তৃণমূলের ধরনামঞ্চ থেকে এই ঘোষণা করলেন রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক জানান, এ ধরনের অভিযোগ দল বরদাস্ত করে না। তাই দলের শীর্ষ নেতৃত্ব এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথায় উত্তম সর্দারকে সাসপেন্ড করা হল। ধরনামঞ্চ থেকে রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় দলগত একটি তদন্তের সিদ্ধান্ত নেয়। তিনজন মন্ত্রী ও জেলা পরিষদের সভাধিপতিকে নিয়ে এই তদন্ত চলে।

বুধবার সন্দেশখালিতে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের জেরে প্রহৃত হন উত্তম সর্দার। তার পর পুলিশ এলাকায় গিয়ে তাঁকে উদ্ধার করে স্থানীয় গ্রামীণ হাসপাতালে ভর্তি করায়। কিন্তু তার পর থেকে তাঁর আর কোনও খোঁজ নেই। এলাকাবাসীর অনুমান, হাসপাতাল থেকেই তিনি পালিয়েছেন। পুলিশ তাঁর খোঁজ করছে। এবার তাঁকে নিয়েই বড়সড় পদক্ষেপ নিল শাসকদল তৃণমূল। বিকাশ সিংহ নামে আরও একজনের বিরুদ্ধেও মারধরের অভিযোগ ছিল। দু’জনকেই গ্রেফতার করা হয় শনিবার।

সম্পর্কিত পোস্ট