লকডাউনের শহরে চুরি করতে গিয়ে ধরা পড়লো চোর

দ্য কোয়ারি ওয়েবডেস্কঃ করোনা ভাইরাস এর জেরে গোটা দেশের পাশাপাশি এ রাজ্যে চলছে লকডাউন। আর সরকারি নির্দেশে লকডাউন ঘরবন্দি কলকাতা শহর কিন্তু সেই লক ডাউনের শহরে মোটরসাইকেল চুরি করতে গিয়ে ধরা পরল চোর। তার নাম সুমন ছেত্রী।

জানা গিয়েছে সম্প্রতি নদীয়া জেলায় ধুবুলিয়া তে একটি মোটর সাইকেল চুরি করার ঘটনায় কৃষ্ণনগর জেলে সুমন ছিল। কিন্তু করোনাভাইরাস এর জেরে প্যারোলে কম সাজাপ্রাপ্ত বন্দীদের মুক্তি দেয় রাজ্য সরকার।

জেল থেকে ছাড়া পেয়ে সুমন জনশূন্য কলকাতায় চুরির প্রচেষ্টা শুরু করে। সম্প্রতি নিউ আলিপুর থানা এলাকায় উদ্দেশ্যহীনভাবে ঘোরাঘুরি করার সময় পুলিশের হাতে ধরা পড়ে ।

আরও পড়ুনঃ ১২ শয্যা বিশিষ্ট একটি কোয়ারেন্টাইন সেন্টার চালু নিমতায়

সেসময় দাবি করে তার বাড়ি নিউ আলিপুর সাহা কলোনিতে। কিন্তু পুলিশের বিষয়টি সন্দেহ হওয়ায় তাকে থানায় নিয়ে আসা হয় এরপর নিউ আলিপুর থানার ওসি অমিত শংকর মুখোপাধ্যায় সুমনকে ম্যারাথন জেরা শুরু করেন।

জেরায় উঠে আসে ধৃত সুমনের বাড়ি বেহালার আরডি বাগান এলাকায়। জেল থেকে ছাড়া পাওয়ার পর এক ব্যক্তির কাছ থেকে মুদির দোকানে অন্যমনস্কতার সুযোগ নিয়ে মোবাইল ফোন হাতিয়ে নেয়।

এরপর লকডাউনে শহরে মোটরসাইকেল চুরি করার পরিকল্পনা করে সে। কিন্তু শেষ রক্ষা হল না। প্যারোলে করোনাভাইরাস এর জেরে ছাড়া পেয়ে ফের চুরির পরিকল্পনা নিয়ে আপাতত শ্রীঘরে সুমন ছেত্রী।

সম্পর্কিত পোস্ট