গ্রাহকদের নতুন প্ল্যানে চমক , লোভনীয় অফার দিল এয়ারটেল

গ্রাহকদের নতুন প্ল্যানে চমক দিল Airtel। 1000 GB ডেটা ফ্রি, সঙ্গে ৩৫০ টিভি চ্যানেল আর OTT। এই প্ল্যান আনা হয়েছে AirFiber-এ। নতুন প্ল্যান দু’টি ৬৯৯ টাকা এবং ৯৯৯ টাকায় নিয়ে আসা হয়েছে।

Airtel Xstream AirFiber মাত্র ৭৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। এই প্ল্যানটি এখনও রয়েছে। এতে 100 Mbps গতি পাবেন। এই প্ল্যানে 1000 GB ডেটা দেওয়া হচ্ছে। তবে এতে অতিরিক্ত সুবিধা হিসাবে কোন OTT বা লাইভ টিভি চ্যানেল দেওয়া হয় না।

নতুন ৬৯৯ টাকার AirFiber প্ল্যানে 1000 GB ডেটার সঙ্গে 40 Mbps স্পিড পাওয়া যাবে। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রায় ৩৫০ টি লাইভ টিভি চ্যানেল এবং এয়ারটেল এক্সস্ট্রিমের সুবিধা পাবেন। আপনি Disney+Hotstar এর মেম্বারশিপ পাবেন। সেই সঙ্গে একটি বিনামূল্যের 4K Android TV সেটটপ বক্স পাবেন। এই প্ল্যানটি Airtel Black প্ল্যানের সঙ্গে লিঙ্ক করে নিতে পারবেন।

Airtel-এর নতুন প্ল্যান ৯৯৯ টাকায় এসেছে। এটি মাসিক প্ল্যান। এতে ব্যবহারকারীদের জন্য 1000 GB হাই স্পিড ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানে 100 Mbps স্পিড পাওয়া যাচ্ছে। Airtel Xstream এবং Disney + Hotstar-এর মেম্বারশিপ দেওয়া হচ্ছে। কিন্তু ডেটার সীমা শেষ হয়ে যাওয়ার পরে এর গতি কমে যায়। এই প্ল্যানে আপনি Android TV বক্স এবং 350টি লাইভ টিভি চ্যানেল পেয়ে যাবেন।

সম্পর্কিত পোস্ট